সীতাকুণ্ডে চোরাই ৪টি সিএনজি অটোরিকশা উদ্ধার, চোর গ্রেপ্তার

খাসখবর চট্টগ্রাম ডেস্ক: চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানা পুলিশ অভিযান চালিয়ে চুরি হয়ে যাওয়া ৪টি সিএনজি অটোরিকশা উদ্ধার করেছে। একাজে জড়িত সিএনজি অটোরিকশা চোরচক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে।

thai foods

গত ২৬ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যা ৬টার সময় মিরসরাই থেকে একটি এবং রাতে সীতাকুণ্ড থেকে তিনটি সহ মোট চারটি সিএনজি অটোরিকশা উদ্ধার করে পুলিশ।

এবিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম।

পুলিশ জানায়, গত ২৪শে এপ্রিল চট্টগ্রাম প্যানেল কোর্টে কর্ণফুলী থানার শিকলবাহার মৃত নুরচ্ছোপার পুত্র মো রেজওয়ান বাদী হয়ে সিএনজি অটোরিকশা চুরির একটি মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয় গত ২৫ এপ্রিল (বৃহস্পতিবার) রাত সাড়ে বারটার সময় সীতাকুণ্ড উপজেলার ফোজদারহাট জলিল গেইট এলাকা থেকে তার মালিকানাধীন সিএনজি অটোরিকশাটি চুরি হয়ে যায়। এঘটনায় মামলার তদন্তভার দেয়া হয় সীতাকুণ্ড থানার সেকেন্ড অফিসার রাজীব চন্দ্র পোদ্দারের কাছে।

মামলার দায়িত্বপ্রাপ্ত হয়ে তদন্তকারী কর্মকর্তা সীতাকুণ্ড থানার সেকেন্ড অফিসার রাজীব পোদ্দারের নেতৃত্বে ‘টিম সীতাকুণ্ড’ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম চাঁদগাঁও এলাকায় অভিযান চালিয়ে অটোরিকশা চোর সিন্ডিকেটের অন্যতম সদস্য মোঃ আলী আজগর (৪১)কে আটক করেন।

তার দেয়া তথ্য মতে গত ২৬ এপ্রিল (শুক্রবার) সন্ধ্যায় মিরসরাই মহালংকা এলাকা হতে ও রাতে সীতাকুণ্ডে অভিযান চালিয়ে চারটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।

অটোরিকশা চোরচক্রের অন্যতম সদস্য মোঃ আলী আজগর (৪১), চট্টগ্রাম জেলার মিরসরাই থানার মধ্যম ওয়াহেদপুর এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে।

পরে যথাযথ আইনী প্রক্রিয়া শেষে আসামিকে আদালতে প্রেরণ করা হয়।

খখ/মো মি

আগে“আমার প্রতি আপনাদের উৎসাহ ও প্রেম দেখে আমি আপ্লুত”-নরেন্দ্র মোদি
পরেদেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৪৩ ডিগ্রির রেকর্ড