“শেখ হাসিনা ভিসানীতি ভয় পান না”-ওবায়দুল কাদের

খাসখবর রাজনীতি ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা কোনো বিদেশি শক্তির হুমকির পরোয়া করেন না। শেখ হাসিনা ভিসানীতি ভয় পান না। তিনি ভয় পান একমাত্র স্রষ্টাকে। তিনি ভালোবাসেন বাংলাদেশের জনগণকে।

thai foods

ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত সমাবেশ তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তারেক রহমান নির্দেশ দিয়েছে বোমা মেরে আতঙ্ক সৃষ্টি করবে। বিএনপিকে চিরতরে লাল কার্ড দেখাতে হবে। ওরা অপেক্ষা করছে আটলান্টিকের ওপার থেকে স্যাংশন আসবে।

ছাত্রলীগের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, একটা অনুরোধ করে যাই, ছাত্র রাজনীতিকে সাধারণ ছাত্রদের মাঝে আকর্ষণীয় করতে হবে। আজকে ছাত্রলীগের সাধারণ সভায় শুধু ছাত্রলীগ থাকবে, সাধারণ ছেলে-মেয়েরা থাকবে না, সেটা অর্থহীন। সাধারণ ছেলে-মেয়েদের বোঝাতে হবে, এই দেশ ভালো লোকদের হাতে থাকলে ভালো হবে। খারাপ লোকদের হাতে থাকলে, ভালো লোকেরা না আসলে রাজনীতি মূল্যহীন হয়ে পড়বে।

তিনি আরও বলেন, রাজধানীতে মেধাবীদের আসতে হবে। তা না হলে দেশের রাজনীতি মেধাশূন্য হয়ে যাবে। চরিত্রবানদের রাজনীতিতে আসতে হবে, না হলে রাজনীতি চরিত্রহীন হয়ে পড়বে। ভালো লোক এমপি হলে, মন্ত্রী হলে, দেশ ভালো চলবে। খারাপ লোকের হাতে দেশের দুঃশাসন অনিবার্য। এ কথাটা মনে রাখতে হবে।

খখ/মো মি

আগেশুক্র ও শনিবার ব্যাংক খোলা থাকবে
পরে“জ্বালাও-পোড়াও-মানুষ খুন এই তিনটি হলো বিএনপির গুণ”-শেখ হাসিনা