১০ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সমাবেশ

খাসখবর রাজনীতি ডেস্ক: আগামী ১০ জানুয়ারি ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

thai foods

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে উপলক্ষ্যে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত থাকবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই ঘোষণা দেন। রাজধানীর তেজগাঁয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের অফিসে জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির কার্যালয়ে এই এক সংবাদ সম্মেলন হয়।

ওবায়দুল কাদের বলেন, আগামী ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জনসভার অনুষ্ঠিত হবে। জনসভা বিকেল আড়াইটায় শুরু হবে। এতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা উপস্থিত থাকবেন।

দ্বাদশ জাতীয় নির্বাচনে ব্যাপক জয়ের প্রক্রিয়ায় আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, ‘আমাদের ইশতেহারে দেওয়া ওয়াদা অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করব। আগামী বাংলাদেশ হবে স্মার্ট ও সমৃদ্ধ। এই নির্বাচন দেশের গণতান্ত্রিক অভিযাত্রায় মাইলফলক হয়ে থাকবে।’

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদফতর সম্পাদক সায়েম খান ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সাঈদ খোকনসহ অন্যান্যরা।

খখ/মো মি

আগেদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ আসনের ২২৪টিতেই জিতলো নৌকা, ৬০টিতে স্বতন্ত্র ও ১১টিতে জাতীয় পার্টি
পরে“নির্বাচনে ৪১.৮ শতাংশ ভোট পড়েছে”-সিইসি