বর্ণাঢ্য আয়োজনে চট্টগ্রাম মিউনিসিপ্যাল মডেল হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদের (ওমসা) ৯৩ ব্যাচ’র ৩০ বছর পূর্তি উদযাপন

খাসখবর চট্টগ্রাম ডেস্ক: বর্ণাঢ্য আয়োজনেচট্টগ্রাম মিউনিসিপ্যাল মডেল হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদের (ওমসা) ৯৩ ব্যাচ’র ৩০ বছর পূর্তি ও তৃতীয় সতীর্থ সম্মিলন উদযাপন করা হয়েছে ।

thai foods

দুদিন ব্যাপী উদযাপন শুরু হয় ২৬শে জানুয়ারি শুক্রবার। প্রথমে স্কুল প্রাংগণে বেলুন উত্তোলন করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ব্যাচ সভাপতি ডা. প্রবীর চৌধুরী। তারপর স্কুল মাঠে বৃক্ষ রোপণ কর্মসূচী সম্পন্ন করে একটি বর্ণ্যাঢ্য র্যালি বের করে, সেইটা অনুষ্ঠানস্থল স্টেশন রোডস্থ এশিয়ান এস আর হোটেলে গিয়ে শেষ হয়।

দ্বিতীয় পর্বের অনুষ্ঠানের শুরুতে সকল প্রয়াত শিক্ষক ও বন্ধুদের আত্মার শান্তি ও শ্রদ্ধায় স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

স্কুলের প্রাক্তন সিনিয়র শিক্ষক মিলন কান্তি রায় চৌধুরী এবং কাজী মোহাম্মদ শিহাব উদ্দীনকে সম্মাননা প্রদান করা হয়। তারপর শুরু হয় বিভিন্ন স্মৃতি বিজড়িত আলোচনা সভা, অবসরপ্রাপ্ত শিক্ষকদ্বয়ের সাথে বক্তৃতা রাখেন স্কুলের বর্তমান প্রধান শিক্ষক শাহেদুল কবীর চৌধুরী, প্রাক্তন ছাত্রদের মধ্যে ব্যাচ সভাপতি ডা. প্রবীর চৌধুরী, সহ-সভাপতি অধ্যাপক মিল্টন কুমার নাথ, প্রফেসর ড. এস কে এম আজিজুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী ঝুটন সাহা।

আলোচনা সভায় সকল ব্যাচ সদস্যরা উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠানের সঞ্চলনায় ছিলেন ব্যাচ সাধারণ সম্পাদক এম এ মান্নান শিমুল। আলোচনা সভার পর ব্যাচ ৯৩র ৩০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে কেক কাটা হয়। শেষ পর্বে ছিল একটি জমকালো সাংস্কৃতিক ও সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। সবার শেষে ৱ্যাফেল ড্র‘র মধ্যে দিয়ে তৃতীয় সতীর্থ সম্মিলনের সমাপ্তি হয়। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সুমন কান্তি মল্লিক, শিশির পারিয়াল, সুমন দে, সৌমেন রুদ্র ও রফিকুল হাসান মানিক।

খখ/মো মি

আগেবাকলিয়া থানা পুলিশের অভিযান: গাড়ি চোর চক্রের ২ সদস্য গ্রেফতার, ১টি মিনি পিকআপ উদ্ধার
পরে৩০ জানুয়ারি বিএনপির কালো পতাকা মিছিলের দিন নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের